রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
খুলনার ডুমুরিয়া উপজেলা মৎস্যজীবী লীগের বর্ধিত সভা চাঁপাইনবাবগঞ্জে ৫৯বিজিবির টহল দলের হাতে ২০হাজার টাকার ফেনসিডিলসহ আটক-১ রাত পোহালেই শাহাবাজপুর ইউপির সদস্য পদে উপ নির্বাচন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বুড়িগোয়ালিনীতে প্রকৃত মৎস্য চাষীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে গরু বিক্রি করে ট্রলি কিনে দিতে অপারগতা প্রকাশ- পিতাকে হত্যা করলেন পুত্র শিবগঞ্জে আগুনে তিনটি বাড়ি ভম্মিভূত প্রথমবারের মতো হাবিপ্রবিতে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত চাঁপাইনবাবগঞ্জে শিল্প সচিব কে এম আলী আজম’র ব্যবসায়ীদের সাথে মতবিনিময় শিবগঞ্জে বিজিবি’র অভিযানে ৮১হাজার টাকার মাদকসহ আটক-১ কেন্দ্রীয় নেতৃবৃন্দ খুলনায় পৌঁছেছেন, সবাবেশ করবে দলীয় কার্যালয়ের সামনে থেমে নেই সড়ক দুর্ঘটনা সাতক্ষীরায় নিহত-২ খুলনায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত গোমস্তাপুরে নয়াদিয়াড়ী ক্রিকেট লীগ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত কারিগরি শিক্ষা বস্তির শিশুদের ঝরে পড়া রোধের মোক্ষম হাতিয়ার 
-প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী
খুলনার দাকোপের চিহ্নিত প্রতারক জালাল গ্রেফতার খুলনা প্রেসক্লাবের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন খুলনা’সহ আট জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২৫ আজ খুলনায় বিএনপির মহাসমাবেশ খুলনা মহানগরীর বাগমারায় রহিম সড়কে ১ম মরহুম নুরুজ্জামান খোকন ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

বগুড়ায় দুর্বৃত্তদের হাতে যুবলীগ কর্মী খুন

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১ জন পড়েছেন

বগুড়ায় ফোরকান (৩৮) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে শহরের ফুলতলা এলাকায় তাকে কুপিয়ে জখম করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে তিনি মারা যান।

নিহত ফোরকান শহরের ফুলতলা এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে। তার নামে হত্যাসহ বেশ কয়েকটি মামলা বিচারাধীন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার বিকেল ৪টার দিকে ফুলতলা কাঁচাবাজারে একদল দুর্বৃত্ত ফোরকানকে ধাওয়া করে। ফোরকান দৌড়ে পালানোর সময় বাজারের বাইরে ইটপাড়া রাস্তায় পড়ে যায়। এ সময় দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তিনি মারা যান।

এই হত্যাকাণ্ডের ব্যাপারে সুনির্দিষ্ট কোনও কারণ জানা না গেলেও বগুড়া পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ফোরকানকে হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবার পুলিশকে জানিয়েছে।

এলাকাবাসী জানায়, বগুড়া শহরের এক সময়ের শীর্ষ সন্ত্রাসী শাহীনের মামাতো ভাই ফোরকান। বেশ কয়েক বছর আগে প্রতিপক্ষের হাতে শাহীন খুন হন।

এ ছাড়া গত ১০ বছরে একই এলাকার আরেক শীর্ষ সন্ত্রাসী, শাহীনের প্রতিপক্ষ মজনু ও তার পরিবারের কয়েকজন খুন হয়েছেন শাহীন গ্রুপের হাতে। এরপর থেকে শাহীনের ছেলে লিখন ও ফোরকানের নেতৃত্বে এলাকায় একটি সন্ত্রাসী গ্রুপ তৈরি হয়। সেই গ্রুপের সঙ্গে নিহত শাহীনের প্রতিপক্ষ মজনুর পরিবারের বিরোধ চলছিল দীর্ঘ দিন ধরে।

সূত্র জানায়, আগামী ২৮ ফেব্রুয়ারি বগুড়া পৌরসভার নির্বাচন। সেই নির্বাচনে নিহত মজনুর ভাতিজা নাদিম ১৩নং ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করছেন। কিন্তু ফোরকান সেখানে নাদিমের বিপক্ষে মামুন নামের এক প্রার্থীর পক্ষে কাজ করছিলেন। নিহতের পরিবারের দাবি এ কারণেই ফোরকানকে খুন করা হয়।

এদিকে হত্যাকাণ্ডের পরপরই পুলিশ নাদিমকে গ্রেপ্তারের জন্য তার বাড়িতে অভিযান চালিয়েছে। কিন্তু নাদিম ও তার পরিবারের অন্যান্য সদস্যরা বাড়িতে তালা ঝুলিয়ে পালিয়ে গেছে।

শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, নিহত ফোরকানের মরদেহ শজিমেক হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই হামলায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। তবে কাউকে গ্রেপ্তার করা যায়নি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Theme Developed BY Ashik